শনিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং , ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ , ৬ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

এক নাচে সানিকে ৪ কোটি টাকার প্রস্তাব!

এক নাচে সানিকে ৪ কোটি টাকার প্রস্তাব! এক নাচে সানিকে ৪ কোটি টাকার প্রস্তাব!
বিনোদন ডেস্ক : দর্শক হৃদয় জয় করে নেওয়া বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন যেন প্রত্যাশার চেয়ে বেশিই পেয়ে চলেছেন। সময়ের সাথে... এক নাচে সানিকে ৪ কোটি টাকার প্রস্তাব!
বিনোদন ডেস্ক : দর্শক হৃদয় জয় করে নেওয়া বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন যেন প্রত্যাশার চেয়ে বেশিই পেয়ে চলেছেন। সময়ের সাথে সাথে বিভিন্ন অনুষ্ঠানে তার চাহিদাও বাড়ছে।
এরই ধারাবাহিকতায় একটি লাইভ শো তে পারফর্ম করার জন্য সানিকে একটি হোটেল প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যম এবেলা।
এবেলার প্রতিবেদনে বলা হয়, শাহরুখ খানের ছবি ‘রইস’ মুক্তি পাবে নতুন বছরে। চলতি বছরের জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রইস’-এর। পেছাতে পেছাতে তা নতুন বছরে গিয়ে দাঁড়িয়েছে। শাহরুখ খানের এই ছবিতে আইটেম নাম্বারে দেখা যাবে সানি লিয়নকে। ‘লায়লা ও লায়লা’- এই আইটেম নাম্বারের সঙ্গে শরীর দোলাবেন সানি। রইস নিয়ে যেমন আলোচনা তুঙ্গে, তেমনই ‘রইস’এর আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ নিয়ে কম লেখালেখি হয়নি। এই আইটেম নাম্বারে দেখা যাবে সানি লিয়নকে। মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম নাম্বার বিখ্যাত হয়ে গেছে। এটি এতটাই বিখ্যাত হয়েছে যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার্স পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ পারফরম্যান্সের জন্য যে অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে, তাতে চোখ কপালে ওঠার জোগাড়! লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে একটি হোটেল। এবেলা বলছে, ক্রিসমাস ও নিউ ইয়ার্স পার্টিতে হরেকরকমের দর্শক উপস্থিত হন। এই ধরনের পার্টিতে আইটেম নাম্বার খুবই জনপ্রিয়।  লাইভ পারফর্ম সানি করবেন কিনা তার উত্তর দেবে সময়।

Comments

comments

Scroll Up

Send this to a friend