শনিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং , ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ , ৬ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

এবার সানি লিওন ও ঊর্বশী রাউতেলা মুখোমুখি!

এবার সানি লিওন ও ঊর্বশী রাউতেলা মুখোমুখি! এবার সানি লিওন ও ঊর্বশী রাউতেলা মুখোমুখি!
বিনোদন ডেস্ক : হিন্দি সিনেমা এখন আর শুধু নায়ক-নায়িকা নির্ভর নেই। আইটেম গানও ভাগ্য বদলে দিচ্ছে একটি সিনেমার। আইটেম গান হিট, তো ছবিও হিট।... এবার সানি লিওন ও ঊর্বশী রাউতেলা মুখোমুখি!

বিনোদন ডেস্ক : হিন্দি সিনেমা এখন আর শুধু নায়ক-নায়িকা নির্ভর নেই। আইটেম গানও ভাগ্য বদলে দিচ্ছে একটি সিনেমার। আইটেম গান হিট, তো ছবিও হিট। এমন নজির এখন বলিউডে ভুরি ভুরি। আর সেই হিসেবে জানুয়ারির শেষ দিকে মুখোমুখি হচ্ছেন সানি লিওন ও ঊর্বশী রাউতেলা। কে কাকে ছাড়িয়ে যাবে সেটাই দেখার বিষয়। একজন পর্নোজগত ছেড়ে বলিউডে, আরেকজন তো মিজ ডিভা'র মুকুট পরা সুপার মডেল। একজনের কাছে শরীর দেখানো আহামরি কোন বিষয়ই নয়, অন্যজনও এক্ষেত্রে যথেষ্ট সাহসি।

অর্থাৎ হৃতিকের ‘কাবিল ’ ছবির ‘সারা জামানা’ গান দিয়ে দর্শকমনে ঢেউ তুলেছেন ঊর্বশী রাউতেলা। তার প্রতিযোগী হয়ে আসছেন শাহরুখ খানের 'রইস' ছবির আইটেম গার্ল সানি লিওন। সব মিলে লড়াই হবে দুই ভাবে। একদিকে শাহরুখ-হৃতিকের লড়াই। অন্যদিকে ঊর্বশী লড়বেন সানির প্রতিপক্ষ হয়ে।

এ ব্যাপারে ঊর্বশী অন্য সময়কে দেয়া সাক্ষাতকারে বলেন, ঠিক বছর শেষের আগেই আমার ‘সারা জামানা ’-র ৩২ মিলিয়ন ভিউজ। প্রচুর শো -এর অফার পেয়েছি। তবে আমি থাকব দেশের বাইরে। ইউএস আর লন্ডন , দু’টো জায়গা থেকে দু’টো দারুণ শো -এর অফার পেয়েছি। যে কোনও একটায় থাকব।

সানি লিওনের 'ল্যায়লা ম্যায় ল্যায়লা' গানের সঙ্গে প্রতিযোগিতায় 'সারা জামানা' টিকবে কিনা এমন প্রশ্নে ঊর্বশী বলেন, আমার ছবি নিয়ে আমি যথেষ্ট কনফিডেন্ট। তবে ‘রইস ’-এর জন্যও আমার শুভেচ্ছা। ‘রইস ’-এর আইটেম সং ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা ’-ও আমার ভালো লেগেছে !

'গ্রেট গ্র্যান্ড মস্তি'-র মতো যৌনতা নির্ভর ছবি করে বলিউডে তেমন পাত্তা পাননি ঊর্বশী।  তবে আলোচনায় এসেছে আইটেম গান 'সারা জামানা'। এ প্রসঙ্গে ঊর্বশী বলেন, যখন অফারটা পাই, তখনই মনে হয়েছিল, ‘কাবিল ’ আমার জন্য বড় ব্রেক হবে। এই আইটেম গান করার জন্য সিরিয়াসলি প্রস্ত্ততি নিয়েছিলাম। কারণ ‘সারা জামানা’ গানে এর আগে যাকে দেখা গেছে, তিনি অমিতাভ বচ্চন। সেই গান যেভাবে শ্যুট করা, সেখানে মিস্টার বচ্চনের যেভাবে এন্ট্রি , এগুলো আর পাঁচজন দর্শকের মতো আমাকেও তাক লাগিয়ে দিয়েছিল। তাই এবার যখন আমি এই গানে পারফর্ম করি, সেখানে আমায় এমন কিছু করতেই হত, যাতে দর্শক এই গান থেকে চোখ ফেরাতে না পারে। শ্যুটিংয়ের দিন হৃতিকও মেকআপ ভ্যানে এসে বলে গেছে, আমার পারফরম্যান্স ওর ভালো লেগেছে।

Comments

comments

Scroll Up

Send this to a friend