শুক্রবার , ১৯শে অক্টোবর, ২০১৮ ইং , ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ৯ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
ইজতেমার আখেরি মোনাজাত আজ: তুরাগ পানে মুসল্লিদের স্রোত ইজতেমার আখেরি মোনাজাত আজ: তুরাগ পানে মুসল্লিদের স্রোত
দর্পণ ডেস্ক : বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আজ আখেরি মোনাজাতের প্রস্তুতি চলছে। এরই অংশ হিসেবে রোববার সকাল ৮টা ২০ মিনিটে শুরু হয়েছে হেদায়েতী বয়ান।... ইজতেমার আখেরি মোনাজাত আজ: তুরাগ পানে মুসল্লিদের স্রোত

দর্পণ ডেস্ক : বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আজ আখেরি মোনাজাতের প্রস্তুতি চলছে। এরই অংশ হিসেবে রোববার সকাল ৮টা ২০ মিনিটে শুরু হয়েছে হেদায়েতী বয়ান। দিল্লির মাওলানা মোহাম্মদ সাদ এ হেদায়েতী বয়ান করছেন। তিনিই সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে আখেরি মোনাজাত পরিচালনা করবেন বলে জানিয়েছেন ইজতেমার মুরব্বি মাওলানা মো. গিয়াস উদ্দিন।

এদিকে আখেরি মোনাজাতে অংশ নিতে রোববার ভোর থেকে তীব্র শীত উপেক্ষা করে মুসল্লিদের ঢল নেমেছে টঙ্গীর ইজতেমা ময়দানে। শনিবার সন্ধ্যার পর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে বিভিন্ন যানবাহনে করে মুসল্লিরা ইজতেমা ময়দানের দিকে যাচ্ছেন। শনিবার রাত ১২টা থেকে যানবাহন চালাচল বন্ধ থাকায় রোববার ভোর থেকে মুসল্লিরা পায়ে হেঁটে ইজতেমা ময়দানের দিকে যাচ্ছেন। অনেকেই রাতে উপস্থিত হয়ে ইজতেমা মাঠে ফজরের নামাজ আদায় করেছেন। মোনাজাতকে কেন্দ্র করে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ। তিনি জানান, আখেরি মোনাজাতের পর মুসল্লিদের বাড়ি ফেরা পর্যন্ত ইজতেমা ময়দানসহ আশপাশের এলাকায় ৬ হাজারের বেশি পুলিশ সদস্য নিয়োজিত থাকবে। এছাড়া সাদা পোশাকে মুসল্লিদের বেশে খিত্তায় খিত্তায় পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

Comments

comments

Send this to a friend