সোমবার , ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ১১ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
ঝালকাঠিতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ ঝালকাঠিতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ
ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে... ঝালকাঠিতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে বৃহস্পতিবার জেলার সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মানিকহার রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস শুক্কুর মোল্লা, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শংকর মুখার্জী প্রমুখ।

জেলা তথ্য অফিস বিশেষ প্রচারণা কার্যক্রমের আওতায় এ অনুষ্ঠানে সরকারের ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ এবং নারী উন্নয়নসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড ও সরকারের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরা হয়। প্রত্যন্ত অঞ্চল থেকে বিভিন্ন বয়সের শতাধিক নারী সমাবেশে অংশ নেন।

Comments

comments

Send this to a friend