শুক্রবার , ২১শে জুন, ২০১৯ ইং , ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী
NEWSPOST24
ঢামেকে যুদ্ধাপরাধ মামলার আসামি এনায়েত উল্লা‘র মৃত্যু ঢামেকে যুদ্ধাপরাধ মামলার আসামি এনায়েত উল্লা‘র মৃত্যু
দর্পণ ডেস্ক : যুদ্ধাপরাধ অপরাধ মামলার আসামি এনায়েত উল্লাহ ওরফে মঞ্জু (৮০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ বুধবার ভোর ৫টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে... ঢামেকে যুদ্ধাপরাধ মামলার আসামি এনায়েত উল্লা‘র মৃত্যু

দর্পণ ডেস্ক : যুদ্ধাপরাধ অপরাধ মামলার আসামি এনায়েত উল্লাহ ওরফে মঞ্জু (৮০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ বুধবার ভোর ৫টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডিউটিরত কারারক্ষী জাকারিয়া জানান, গত ৩ নভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করা হয়।

এর আগে নেত্রকোনার আটপাড়া উপজেলার এই জামায়াত নেতাকে ২০১৬ সালের ২ অক্টোবর উপজেলার কুলশ্রীর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরের দিন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তার আগে একই বছরের ৮ সেপ্টেম্বর এনায়েত উল্লাহ ও তার বড় ভাই হেদায়েত উল্লাহ ওরফে আঞ্জু (৮০) এবং সোহরাব ফকির ওরফে সোহরাব আলী ওরফে ছোরাপ আলীর (৮৮) বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন প্রকাশ করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থা। প্রতিবেদনে তিনজনের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের ছয়টি অভিযোগ আনা হয়।

Comments

comments

Scroll Up

Send this to a friend