বুধবার , ২৬শে জুন, ২০১৯ ইং , ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে শাওয়াল, ১৪৪০ হিজরী
NEWSPOST24

এবার শ্রেয়া ঘোষালের গানও ছবি থেকে বাদ!

এবার শ্রেয়া ঘোষালের গানও ছবি থেকে বাদ! এবার শ্রেয়া ঘোষালের গানও ছবি থেকে বাদ!
বিনোদন ডেস্ক : এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের ৯৯ শতাংশ ছবিতেই গান গেয়ে আসছেন শ্রেয়া ঘোষাল। এই মুহূর্তেও শ্রেয়াকেই এক নম্বর নারী প্লে-ব্যাক... এবার শ্রেয়া ঘোষালের গানও ছবি থেকে বাদ!

বিনোদন ডেস্ক : এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের ৯৯ শতাংশ ছবিতেই গান গেয়ে আসছেন শ্রেয়া ঘোষাল। এই মুহূর্তেও শ্রেয়াকেই এক নম্বর নারী প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে ধরা হয়। অথচ, সেই শ্রেয়ার গানই ছবি থেকে বাদ দেওয়ার অভিযোগ উঠেছে।

শ্রেয়া ঘোষালের গান বাদ দেওয়ার জন্য যাকে দায়ী করা হচ্ছে তিনি হলেন শাহরুখ খান। তার ‘রইস’ ছবিতে শ্রেয়ার গাওয়া গানটি বাদ দেওয়া হয়েছে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দিয়েছেন শ্রেয়ার এক ফ্যান অর্ণব।

অর্ণব টুইটার অ্যাকাউন্টে এই নিয়ে পোস্ট করেছেন। প্রতিবাদ জানিয়েছেন, ‘রইস’ ছবি থেকে শ্রেয়ার গান বাদ পড়া নিয়ে।

শ্রেয়ার সঙ্গীত জীবনে সর্বপ্রথম বলিউড প্লেব্যাক ছিল সঞ্জয়লিলা বানশালীর ‘দেবদাস’ ছবিতে। শ্রেয়া তখন টিভিএস সারেগামাপা'র জয়ী গায়িকা। সেই সঙ্গে বাংলায় দুটি অ্যালবামও করেছেন তিনি। এই সময় সঞ্জয়লিলা বানশালীর ‘দেবদাস’-এ একাধিক গানে প্লেব্যাকের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন শ্রেয়া। তখন তার বয়স ১৬ বছর পার হয়নি। দেবদাসের নায়ক ছিলেন শাহরুখ। সেই ছবিতে কবিতা কৃষ্ণমূর্তিদের সঙ্গে পাল্লা দিয়ে গান গেয়েছিলেন শ্রেয়া। বলতে গেলে শাহরুখ, মাধুরী, ঐশ্বরিয়া অভিনীত ‘দেবদাস’ এর সাফল্যের পিছনে ছিল তার গাওয়া দুরন্ত গান। কিন্তু আজ তিনি যখন খ্যাতির শিখরে তখন সেই শাহরুখ খান নিজের প্রোডাকশনেরই ছবি ‘রইস’ থেকে তার গান বাদ দিলেন।

শ্রেয়ার ফ্যান অর্ণবের করা টুইটটি এখন ভাইরাল হয়ে গেছে। শেষ মুহূর্তে আসরে নেমেছেন খোদ শ্রেয়া। পাল্টা টুইট করে তিনি অর্ণবকে সান্ত্বনা দিয়েছেন।

রিটুইট করে শ্রেয়া লিখেছেন, মন খারাপ না করতে। একজন শিল্পী যেমন অনেক দরদ দিয়ে গান গায়, তেমনি একজন পরিচালককেও অনেককিছু খেয়াল রাখতে হয়। ছবির স্বার্থে অনেক সময়ই অনেক কিছু বাদ দিতে হয়। কী রাখা যাবে কি রাখা যাবে না তা পোস্ট প্রোডাকশনের পরেই বলা সম্ভব হয়।

সূত্র: এবেলা

Comments

comments

Scroll Up

Send this to a friend