শুক্রবার , ১৯শে অক্টোবর, ২০১৮ ইং , ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ৯ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
মঠবাড়িয়ায় যুবলীগ কর্মী হত্যা মামলায় উপজেলা আ.লীগ সভাপতি কারাগারে মঠবাড়িয়ায় যুবলীগ কর্মী হত্যা মামলায় উপজেলা আ.লীগ সভাপতি কারাগারে
পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় যুবলীগ কর্মী লিটন পন্ডিত হত্যা মামলায় মঠবাড়ীয়ার পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌসকে কারাগারে পাঠিয়েছে আদালত।... মঠবাড়িয়ায় যুবলীগ কর্মী হত্যা মামলায় উপজেলা আ.লীগ সভাপতি কারাগারে

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় যুবলীগ কর্মী লিটন পন্ডিত হত্যা মামলায় মঠবাড়ীয়ার পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌসকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মঠবাড়িয়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল আদালতে হাজির হয়ে রফিউদ্দিন আহমেদ ফেরদৌস জামিনের প্রার্থনা জানালে আদালতের বিচারক মোঃ বেল্লাল হোসেন তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে মেয়র ফেরদৌসকে কারাগারে পাঠানোর প্রতিবাদে তার সমর্থকরা পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে।

উল্লেখ্য, গত বছরের ২৫ জুলাই মঠবাড়িয়ায় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ও উপজেলা চেয়ারম্যান আ’লীগে নেতা আশরাফুল ইসলামের গ্রুপের সংঘর্ষে যুবলীগকর্মী লিটন পন্ডিত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

এ ঘটনায় নিহতের বড় ভাই জাকির হোসেন পন্ডিত বাদী হয়ে পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসকে প্রধান আসামী করে ১৫জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় তিনি উচ্চ আদালতের জামিনে ছিলেন।

Comments

comments

Send this to a friend