শনিবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ , ১৭ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

পিরোজপুরের নাজিরপুর ও মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৩৩ টি দোকান

পিরোজপুরের নাজিরপুর ও মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৩৩ টি দোকান পিরোজপুরের নাজিরপুর ও মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৩৩ টি দোকান
পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলার নাজিরপুর ও মঠবাড়িয়া উপজেলায় আগুনে ৩৩ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার দিনগত রাতে পৃথক এ অগ্নিকান্ডের ঘটনা... পিরোজপুরের নাজিরপুর ও মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৩৩ টি দোকান

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলার নাজিরপুর ও মঠবাড়িয়া উপজেলায় আগুনে ৩৩ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার দিনগত রাতে পৃথক এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

দীর্ঘা ইনিয়নের চেয়ারম্যান আশূতোষ বেপারী জানান, দীর্ঘা ইউনিয়নের গোবর্ধন বাজারে শনিবার রাত পৌনে ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সাকির্টে বিকাশ চক্রবর্তীর সার, কীটনাশকের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে।

মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে ২৪ টি দোকান পুড়ে ভূস্মিভূত হয়। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

এদিকে জেলার মঠবাড়িয়া উপজেলার সাফা বাজারে শনিবার দিনগত রাত দেড়টার দিকে মনির হোসেনের খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে জানান সাফা বাজারের বশির আহমেদ।

স্থানীয়দের দেয়া খবর পেয়ে ফায়ার সার্ভিসের মঠবাড়িয়া ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে ৯ টি দোকান পুড়ে যায়। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস কর্মীরা।

Comments

comments

Scroll Up

Send this to a friend