সোমবার , ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ১১ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে শিক্ষা র‌্যালী ও সমাবেশ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে শিক্ষা র‌্যালী ও সমাবেশ
আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ “শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো” এ শ্লোাগানকে সামনে রেখে ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্র“য়ারি জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে... জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে শিক্ষা র‌্যালী ও সমাবেশ

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ “শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো” এ শ্লোাগানকে সামনে রেখে ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্র“য়ারি জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক ও প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে রোববার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে এ উপলক্ষে শিক্ষা র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়। র‌্যালী শেষে শহরের উজির আলী স্কুল ও পিটিআই মাঠে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, পিটিআই এর সুপারিনেটনডেন্ট আতিয়ার রহমান জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মমিনুল ইসলাম, পিটিআই এর ইনস্ট্রাক্টর রাকিব উল্লাহ, সুবোধ কুমার রায়, আলী আহসানসহ অন্যান্যোরা বক্তব্য রাখেন।

পরে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

Comments

comments

Send this to a friend