শনিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং , ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ , ৬ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24
সাতক্ষীরায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী তাছলিমা খাতুন গ্রেপ্তার সাতক্ষীরায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী তাছলিমা খাতুন গ্রেপ্তার
আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্রীরামপুর এলাকা থেকে বরিশালের একটি মাদক মামলায় যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামী তাছলিমা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোর... সাতক্ষীরায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী তাছলিমা খাতুন গ্রেপ্তার

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্রীরামপুর এলাকা থেকে বরিশালের একটি মাদক মামলায় যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামী তাছলিমা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর বাজার এলাকা থেকে সদর থানার এসআই হাফিজের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে। আটক তাছলিমা খাতুন (৪২) শ্রীরামপুর গ্রামের নূর আলীর মেয়ে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, বরিশালের দায়রা জজ আদালতের একটি মাদক মামলায় আসামী তাছলিমা খাতুনকে ১৯৯০ সালের মাদক দ্রব্য আইনের ১৯/১ এর (৩) ধারা মোতাবেক যাবত জীবন সাজা প্রদান করা হয়। যার মামলা নং সেশন-৫৭৮/১৫।

এই মামলায় সে দীর্ঘ দিন পলাতক ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে বলিশাল পুলিশ জানতে পারেন যে আসামী তাছলিমা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুরে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বিষয়টি সাতক্ষীরা সদর থানা পুলিশকে জানানো হলে সদর থানার এসআই হাফিজের নেতৃত্বে পুলিশের একটি দল সকালে তাকে আটক করে ।

Comments

comments

Scroll Up

Send this to a friend