শনিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং , ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ , ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

মীরসরাই এ জামাত বিএনপির চিহ্নিত সন্ত্রাসীর তান্ডব

মীরসরাই এ জামাত বিএনপির চিহ্নিত সন্ত্রাসীর তান্ডব মীরসরাই এ জামাত বিএনপির চিহ্নিত সন্ত্রাসীর তান্ডব
মীরসরাই  এর  ১৬ নং সাহেরখালী ইউনিয়ন, ডোমখালী বেড়িবাঁধে জামাত-শিবির পরিচালিত সংগঠন “সোনালী স্বপ্ন” একটি মক্তব দখলে নিয়ে পরিচালনার আড়ালে শিবিরের কর্মকান্ড চালায় জানতে পেরে... মীরসরাই এ জামাত বিএনপির চিহ্নিত সন্ত্রাসীর তান্ডব

মীরসরাই  এর  ১৬ নং সাহেরখালী ইউনিয়ন, ডোমখালী বেড়িবাঁধে জামাত-শিবির পরিচালিত সংগঠন “সোনালী স্বপ্ন” একটি মক্তব দখলে নিয়ে পরিচালনার আড়ালে শিবিরের কর্মকান্ড চালায় জানতে পেরে সেটি উদ্ধারে ৭ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সদস্য দিদারুল ইসলাম কয়েকজন ছাত্রলীগ কর্মি নিয়ে মক্তব টিতে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গিয়ে দিয়ে শিবির মুক্ত করার পদক্ষেপ নেয়, এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় সাবেক শিবির বর্তমানে আওয়ামীলীগ এর আশ্রয় নেওয়া সন্ত্রাসী তৌহিদ দলবল নিয়ে ছাত্রলীগের উপর অতর্কিতভাবে হামলা করে,ব্যানার ছিড়ে মক্তব ঘরটিও দখলে নিতে ভাঙ্গচুর করে।

এতে দিদারুল ইসলাম দিদার কে স্থানীয় মাতৃকা হাসপাতালে ভর্তি করা হয়েছে তার অবস্থা গুরুতর। এছাড়া ছাত্রলীগ কর্মী নিশান, জিশান, তারেক, রবিউল, শাহেদ ও আহত হয়,তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।এই অতর্কিত সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে ইউনিয়ন ছাত্রলীগ নেতারা জানায়-জামাত-শিবিরের আঁতুড়ঘর চিহ্নিত বিএনপি জামাতের সংগঠন “সোনালী স্বপ্ন” এর কালো মুখোশ গতকাল রাতে উম্মোচিত হয়েছে।

এলাকায় একের পর এক বিশৃঙ্খলা সৃষ্টিকারী সংগঠনটির পেছনে কাদের কাল হাত গতকাল রাতে পুরোপুরিভাবে স্পস্ট হয়েছে। সাবেক আওয়ামী নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মরহুম নুরুল মোস্তফা ভাইয়ের অর্থায়নে নির্মিত বেড়ীবাধস্থ মক্তবটি দীর্ঘদিন ধরে বেদখল হয়ে ছিল, এটি দখলে ছিল জামাতি সংগঠন সোনালী স্বপ্ন এর কাছে।

গত সন্ধ্যায় ওখানে বঙ্গবন্ধু ও নেত্রীর ছবি সম্বলিত ব্যানার পোস্টার লাগাতে গেলে আওয়ামী মুখোশধারী একদল সন্ত্রাসী ওই সংগঠনের পক্ষ নিয়ে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের উপর দেশীয় অস্ত্র, রকেট লঞ্চার নিয়ে চড়াও হয়। দিদার, জিশান, নিশান, তারেক, শাওন, শাহেদ, রবিউলসহ বেশ কজন ছাত্রলীগ কর্মীকে পিঠানো হয়।সন্ত্রাসীরা বঙ্গবন্ধুর ছবিসম্বলিত নেমপ্লেট ভেঙ্গে ফেলে ও মক্তব ঘরেও তান্ডব চালায়।এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বিজ্ঞপ্তি

Comments

comments

Scroll Up

Send this to a friend