শুক্রবার , ১৯শে অক্টোবর, ২০১৮ ইং , ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ৯ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
শ্রীরামকাঠী ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দলীয় কাজে অসহযোগীতার অভিযোগ শ্রীরামকাঠী ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দলীয় কাজে অসহযোগীতার অভিযোগ
নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৮নং শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে দলী কর্মকান্ড পরিচালনায় উপজেলা আওয়ামীলীগকে অসহযোগীতা করার অভিযোগ পাওয়া... শ্রীরামকাঠী ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দলীয় কাজে অসহযোগীতার অভিযোগ

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৮নং শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে দলী কর্মকান্ড পরিচালনায় উপজেলা আওয়ামীলীগকে অসহযোগীতা করার অভিযোগ পাওয়া গেছে। জানা যায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে পিরোজপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে আগামী ২৫ ফেব্রুয়ারী নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নে একটি জনসভার কথা রয়েছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ (সভাপতি ও সম্পাদক) শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে গতকাল একটি প্রস্তুতিমূলক সভার আয়োজন করেন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারেফ হোসেন খান বলেন- প্রস্তুতি সভাটি শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৩টায় নির্ধারণ করে দু’দিন আগে চিঠি দেওয়া হয়। চিঠি পেয়ে শতাধিক নেতাকর্মী শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে উপস্থিত হন।

কিন্ত ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাপ হোসেন বেপারী ও সাধারণ সম্পাদক সুনীল হালদার উদ্দেশ্য প্রণোদিতভাবে অফিস তালাবদ্ধ করে অন্যত্র অবস্থান করেন। তাদের সাথে যোগাযোগে ব্যর্থ হয়ে এবং দু’ঘন্টা অপেক্ষা করে সন্ধ্যায় উক্ত আওয়ামীলীগ অফিস কার্যালয়ের পাশে একটি টল ঘরে নেতাকর্মীদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়।

এঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এবং আগামী ২৫ ফেব্রুয়ারী পিরোজপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের শ্রীরামকাঠীতে আগমন ও জনসভা সফল করার প্রত্যয়ে কর্মী সভায় পিরোজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোশারেফ হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান ডালিম, শ্রীরামকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হাওলাদার প্রমূখ বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারেফ হোসেন খান আরও জানান বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে উপজেলার নয়টি ইউনিয়নেই জনসভা করার লক্ষ্যে জেলা আওয়ামীলীগের তাগীদ রয়েছে। কিন্তু রহস্যজনক কারণে শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক উপজেলা আওয়ামীলীগকে এবিষয়ে অসহযোগীতা করার ঘটনাটি বিস্ময়কর।

অফিস তালাবদ্ধ ও অভিযোগের বিষয়ে জানতে চাইলে শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুনীল হালদার বলেন ঐদিন পিরোজপুরে তার মামলার তারিখ ছিল তাই উপস্থিত থাকতে পারেন নাই। আওয়ামীলীগ অফিসের চাবি ছিল সভাপতির নিকট। তিনি অন্য একটি জরুরী প্রোগ্রামে ব্যস্ত ছিলেন।

Comments

comments

Send this to a friend