মঙ্গলবার , ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24
পিরোজপুরে সরকারের উন্নয়নের প্রচার-প্রচারনায় এডভোকেট শ ম রেজাউল করিম পিরোজপুরে সরকারের উন্নয়নের প্রচার-প্রচারনায় এডভোকেট শ ম রেজাউল করিম
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শ. ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ কোন দুর্নীতিবাজ, ও মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় দেয় না। আগামী... পিরোজপুরে সরকারের উন্নয়নের প্রচার-প্রচারনায় এডভোকেট শ ম রেজাউল করিম

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শ. ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ কোন দুর্নীতিবাজ, ও মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় দেয় না। আগামী নির্বাচনে দলের হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য নেতা কর্মীদের তিনি অনুরোধ করেন। আগামী সংসদ নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার সাথে এক হয়ে দলের জন্য কাজ করব। ৪ জুন বুধবার বিকেলে সুটিয়াকাঠি ইউনিয়ন আওয়ামীলীগ অফিস পরিদর্শন কালে এ কথা বলেন।

জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ১ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের এ নেতা দিনভর স্বরুপকাঠি উপজেলার  সন্ধ্যা নদীর  দুই পাড়ের মিয়ারহাট বন্দর , ইন্দেরহাট বন্দন ও স্বরুপকাঠী উপজেলার বিভিন্ন স্থানে দলের হয়ে সরকারের উন্নয়নের প্রচার প্রচারনা চালান এবংআগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার বিজরেয়র জন্য ব্যাপক গণসংযোগ করেন । এ সময় শ ম রেজাউল করিম এর সাথে ছিলেন পিরোজপুর -২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আশআলম , স্বরুপকাঠী উপজেলা আওয়ামী লীগ , যুবলীগ , ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীরা । ।

সকালে শহিদ স্মৃতী বিএম ডিগ্রী কলেজ সোহাগদলের একাদশ শ্রেনীর নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন। কলেজের প্রতিষ্ঠাতা সাবেক সচিব এম শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, সুটিয়াকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোকন বেপারী সহ প্রমুখ। বিকেলে সুটিয়াকাঠি ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে উপস্থিত কয়েকশত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন এ আওমীলীগ নেতা।

মিয়ারহাট ও ইন্দুরহাট বাজারে ব্যবসায়ী ও সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করে সোহাগদল শাইনিং স্টার কিন্ডারগার্টেনে উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা করেন। মত বিনিময় সভায় সাবেক সাংসদ অধ্যক্ষ শাহ আলম, স্বরুপকাঠি আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট ফুয়াদ হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মুইদুল ইসলাম মুহিদ সহ সোহাগদল ও সুটিয়াকাঠি ইউনিয়ন ও নাজিরপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Scroll Up

Send this to a friend