সোমবার , ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ১১ই সফর, ১৪৪০ হিজরী
NEWSPOST24
অধ্যাপক মোজাফফর আহমদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী অধ্যাপক মোজাফফর আহমদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী
ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক মোজাফফর আহমদের সব ধরনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার... অধ্যাপক মোজাফফর আহমদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক মোজাফফর আহমদের সব ধরনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার রাজধানীর এ্যাপোলো হাসপাতালে অধ্যাপক মোজাফফরকে দেখতে যান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেখানে তিনি কিছু সময় অপেক্ষা করেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় মোজাফফর আহমদের মেয়ে আইভী ও ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনকে মোজাফফর আহমদের চিকিৎসার দায়িত্ব প্রধানমন্ত্রীর নেওয়ার কথা জানান ওবায়দুল কাদের। এছাড়াও উক্ত হাসপাতালে মোজাফফর আহমদের চিকিৎসার বিল পরিশোধ করেন তিনি।

উল্লেখ্য, গত ২১ জুলাই থেকে উপমহাদেশে বাম রাজনীতির অন্যতম পুরোধা ও বাম প্রগতিশীল আন্দোলনের পথিকৃৎ অধ্যাপক মোজাফফর আহমদ এ্যাপোলো হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত। তার বয়স হয়েছে ৯৭ বছর।

Comments

comments

Send this to a friend