রবিবার , ১৮ই নভেম্বর, ২০১৮ ইং , ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
NEWSPOST24
বাসচাপায় নিহত মিমের বাসায় গিয়ে কাঁদলেন শাজাহান খান বাসচাপায় নিহত মিমের বাসায় গিয়ে কাঁদলেন শাজাহান খান
রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিমের (১৬) বাসায় গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান... বাসচাপায় নিহত মিমের বাসায় গিয়ে কাঁদলেন শাজাহান খান

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিমের (১৬) বাসায় গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। এসময় শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে কেঁদে ফেলেন নৌমন্ত্রী।

বুধবার (১ আগস্ট) বিকালে মিমের পরিবারের সঙ্গে স্বাক্ষাৎ করতে যান শাজাহান খান। প্রসঙ্গত, রোববার দুপুরের দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হয়।

নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম ওরফে মিম (১৬)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন।

বাসচাপায় প্রাণহানির ঘটনায় গতকাল রাতে ক্যান্টনমেন্ট থানায় মামলা করছেন নিহত শিক্ষার্থী দিয়া খানমের (মিম) বাবা জাহাঙ্গীর আলম।

Comments

comments

Scroll Up

Send this to a friend