সোমবার , ২২শে এপ্রিল, ২০১৯ ইং , ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪০ হিজরী
NEWSPOST24
শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির গাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির গাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার
নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির একটি মাইক্রোবাস থেকে গাজা ইয়াবা স্বর্ণালংকার ও ছুরি উদ্ধার করা হয়েছে। এ সময় গাড়িচালক লোকমান... শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির গাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির একটি মাইক্রোবাস থেকে গাজা ইয়াবা স্বর্ণালংকার ও ছুরি উদ্ধার করা হয়েছে।

এ সময় গাড়িচালক লোকমান নামে একজনকে আটক করা হয়। বৃহস্পতিবার বিকালে রাজধানীর উত্তরায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

এ সময় গাড়ির সামনে ডিবি লেখা স্টিকার দেখা যায় এবং গাজীপুর ডিবিতে কর্মরত ইন্সপেক্টর ডেরিক স্টিফেন কুইয়ার ভিজিটিং কার্ড পাওয়া যায়।

শিক্ষার্থীরা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-অ ০০.০৪৯৮ আজাদ কার প্যালেস) মাদকদ্রব্য, দেশীয় অস্ত্রসহ আটক ব্যক্তিকে উত্তরা পশ্চিম থানায় সোপর্দ করে।

এ বিষয়ে আটক লোকমান  বলেন, তার নাম লোকমান। সে ডিবি ইন্সপেক্টর ডেরিকের গাড়িচালক। সে উত্তরা ১২নং সেক্টর থেকে ইন্সপেক্টর ডেরিককে নিয়ে গাজীপুর ডিবি অফিসে যাচ্ছিলেন। তল্লাশির সময় ওই ইন্সপেক্টর কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে যান।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান আটকের বিষয়টি নিশ্চিত করে  বলেন, গাড়ি, মাদক ও এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে গাড়িটি ডিবির কী না নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ বিষয়ে তদন্ত করে দেখা হবে।

Comments

comments

Scroll Up

Send this to a friend