শুক্রবার , ২৩শে আগস্ট, ২০১৯ ইং , ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
NEWSPOST24

সেই মোটরসাইকেলটি উদ্ধারের দাবি পুলিশের

সেই মোটরসাইকেলটি উদ্ধারের দাবি পুলিশের সেই মোটরসাইকেলটি উদ্ধারের দাবি পুলিশের
চট্টগ্রাম প্রতিনিধি : পুলিশ সুপার (এসপি) মো. বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধারের দাবি করেছে পুলিশ।চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ... সেই মোটরসাইকেলটি উদ্ধারের দাবি পুলিশের

চট্টগ্রাম প্রতিনিধি : পুলিশ সুপার (এসপি) মো. বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধারের দাবি করেছে পুলিশ।চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ জানান, রোববার রাত তিনটার দিকে নগরীর পাঁচলাইশ থানার শুলক বহরের বড় গ্যারেজ এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওই মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

রোববার সকাল পৌনে ৭টার দিকে নগরীর জিইসি মোড়ের কাছে ও আর নিজাম রোডে মোটরসাইকেলআরোহী তিন দুর্বৃত্ত মাহমুদার মাথায় গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গত এপ্রিলে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হওয়া বাবুল আক্তার চট্টগ্রামে জঙ্গিবিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। পদোন্নতির আগে বাবুল আক্তার গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর-দক্ষিণ জোনের দায়িত্বে ছিলেন। গত সপ্তাহে চট্টগ্রাম থেকে ঢাকায় পুলিশ সদর দফতরে যোগ দেন বাবুল আক্তার।

Comments

comments

Scroll Up

Send this to a friend