এক্সক্লুসিভ

চাকরী করতে হলে খুনীদের গ্রেফতার করতে হবে-নাসিম

ঝিনাইদহ প্রতিনিধি :  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, এখানে চাকরী করতে হলে খুনদের গ্রেফতার করতে হবে।  খুনিদের গ্রেফতারের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এখানে পাঠিয়েছেন। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী নন্দ হত্যার প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন খুনিরা কাপুরুষ। তারা যে নির্মমতা দেখিয়েছে তা ক্ষমার অযোগ্য। নাসিম বলেন, বিরোধীরা সামনের নির্বাচনে যাবে না বলেই আবারো গুপ্ত হত্যায় লিপ্ত।

অনুষ্ঠানে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, দেশে ইসলামী খেলাফৎ কায়েম করতে একের পর এক হত্যাকান্ড ঘটানো হচ্ছে। তিনি বলেন, হত্যাকারীরা দেশের নয় কোন এলাকার নয়। এরা হত্যাকারী। আমরা এদের বিচার করবো। বাংলাদেশকে তছনছ হতে দেব না। আমরা ঘাতকদের বিচার করেত সদা প্রস্তুত আছি।

সমাবেশে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন , কোন হত্যাকারীর ছাড় নেই। প্রতিটি খুনের জন্য একটি করে ফাঁসির মঞ্চ প্রস্তুত রয়েছে। তিনি অভিযোগ করেন, ধারাবাহিক চক্রান্তের অংশ হিসেবে বিরোধীরা সরকার উৎখাতের চক্রান্ত করছে। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী নন্দ হত্যার প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন।

তিনি বলেন আমি তেতুল হুজুরকে তেতুল হুজুর বলি, রাজাকারদের রাজাকার বলি। আগুন সন্ত্রাসীদের আগুন সন্ত্রাসী বলি। আমি বেশি কথা বলি না। যা বলি সত্য বলি। তিনি বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ খুন করে সরকার উৎখাতে ব্যার্থ হয়ে নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। তিনি জামাতিদের সাথে নিয়ে গুপ্ত হত্যায় লিপ্ত। বিরোধীরা আনন্দ গোপালের মতো নিরীহ গরীব মানুষ, পুরোহিত, খ্রীষ্টান, পীর, মসজিদের ইমাম, যাজক ও মসজিদের মোয়াজ্জিন হত্যার মাধ্যমে সরকার উৎখাত করতে চায়। কিন্ত তারা সফল হবে না।

প্রতিবাদ সমাবেশে অন্যানের মধ্যে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, নিাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ন্যাপ নেতা এড এনামুল হক, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার আলতাফ হোসেন, হিন্দু বৈদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক ও জাসদ নেতা ফজলুর রহমান খুররম প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

আরো দেখুন

এমন আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Scroll Up
Close

Send this to a friend