শুক্রবার , ২৩শে আগস্ট, ২০১৯ ইং , ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
NEWSPOST24
বাজেটের অভাবে জেলা পর্যটন অফিস নির্মাণ সম্ভব হচ্ছে না : রাশেদ খান মেনন বাজেটের অভাবে জেলা পর্যটন অফিস নির্মাণ সম্ভব হচ্ছে না : রাশেদ খান মেনন
মৌলভীবাজার, শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা: বাজেটের অভাবে জেলায় জেলায় পর্যটন অফিস নির্মাণ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ... বাজেটের অভাবে জেলা পর্যটন অফিস নির্মাণ সম্ভব হচ্ছে না : রাশেদ খান মেনন

মৌলভীবাজার, শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা: বাজেটের অভাবে জেলায় জেলায় পর্যটন অফিস নির্মাণ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। রোববার (২৪ জুলাই) সকালে চায়ের রাজধানী শ্রীমঙ্গলের অভিজাত টি-হ্যাভেন রিসোর্টে বাংলানিউজের উদ্যোগে আয়োজিত সিলেটে পর্যটন শীর্ষক বিশেষ আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি পর্যটন মন্ত্রী বলেন, পর্যটনের প্রসার ঘটাতে প্রতি জেলায় জেলায় অফিস করার ইচ্ছে আছে। কিন্তু বাজেটের অভাবে তা করা হয়ে ওঠছে না।

রোববার (২৪ জুলাই) শ্রীমঙ্গলের টি হ্যাভেন রিসোর্টে পর্যটনের অপার সম্ভাবনা ও সমস্যার নানা দিক নিয়ে বাংলানিউজ আয়োজিত বিশেষ আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, শ্রীমঙ্গলকে পর্যটনের রাজধানী করে গড়ে তুলতে হলে আমাদের প্রধান দায়িত্ব হচ্ছে আবশ্যিকভাবে পরিচ্ছন্ন করে গড়ে তুলতে হবে। মন্ত্রী বলেন, পর্যটনের এলাকাগুলোকে ট্যুরিস্ট প্রোডাক্ট হিসেবে তুলে ধরতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিশ্বজিৎ কুমার পাল, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মাহবুবুর রহমান, টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক সুলতান মো ইদ্রিস লেদু ও পরিচালক আবু সিদ্দিক মো. মুসা, শ্রীমঙ্গল ইন হোটেলের চেয়ারম্যান মো ছায়েদ আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ স¤পাদক এম ইদ্রিস আলী, মৌলভীবাজর ট্যুরিস্ট পুলিশের সিনিয়র এএসপি একেএম মোশাররফ হোসেন, শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, মৌলভীবাজার জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিকান্দর আলী, ওবায়দুল ফাতাহ তানভীর প্রমুখ।

Comments

comments

Scroll Up

Send this to a friend