অপরাধ ও দুর্নীতি

স্বরূপকাঠিতে ডাকাতি প্রস্তুতি কালে গাড়ি সহ ৬ ডাকাত গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠিতে ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৫/৬ ডাকাত পালিয়ে গেছে। এসময় চাকু, কাটার, সাবলসহ একটি প্রাইভেট কার ও একটি পিকআপ আটক করা হয়। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষনকাঠি এলাকার রবি টাওয়ারের কাছ থেকে এস আই বিকাশ রায়ের নেতৃত্বে টহল পুলিশ তাদের গ্রেফতার করে।

সোমবার দুপুরে নেছারাবাদ থানায় ওসি মো. মুনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, রাত পৌনে ২ টার সময় এলাকা থেকে খবর আসে লক্ষনকাঠি রবি টাওয়ারের কাছে একটি প্রাইভেট কার ও একটি পিক আপে ১০/১২ জন লোক অবস্থান করছে। পাহারাদাররা তাদের পরিচয় জানতে গেলে তারা ধমক দিয়ে বলে আমরা আমাদের কাজ করছি তোমরা তোমাদের কাজ কর।

এরপরে পুলিশে খবর দেওয়া হলে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের চ্যালেঞ্জ করলে ৫/৬ ডাকাত দৌড়ে পালিয়ে যায়। বাকি ৬ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হল বরিশাল মেট্রোপলিটান এলাকার বিমান বন্দর থানার মোকছেদ তালুকদারের ছেলে খায়রুল, শাহ আলমের ছেলে জনি, কাউনিয়া থানার আবুল সরদারের ছেলে মেহেদী হাসান, আগৈলঝড়া উপজেলার বগদা গ্রামের আব্দুস সালেকের ছেলে আঃ জব্বার, বাখরগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের আজিজ খলিফার ছেলে আলআমিন এবং ঝালকাঠির সদর উপজেলার কাঞ্চন মিয়ার ছেলে কামরুল।

এসময় গাড়ী তল্লাসী করে এর মধ্য থেকে চাকু শাবল রড, কার্টার, উদ্ধার করা হয়েছে। ওসি আরও জানান, পালিয়ে যাওয়াদের নাম ঠিকানা পাওয়া গেছে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের কোর্টে পাঠানো হয়েছে।

Comments

comments

আরো দেখুন

এমন আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Scroll Up
Close

Send this to a friend