শনিবার , ২০শে জুলাই, ২০১৯ ইং , ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
NEWSPOST24
সিলেটে আবারও এক কলেজছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে সিলেটে আবারও এক কলেজছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে
দর্পণ ডেস্ক : সিলেটে কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের মতো হামলার শিকার হয়েছেন জকিগঞ্জের রসুলপুর গ্রামের ইছামতি ডিগ্রী কলেজের শিক্ষার্থী ঝুমা বেগম। অভিযোগ উঠেছে, ঝুমাকে... সিলেটে আবারও এক কলেজছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে

দর্পণ ডেস্ক : সিলেটে কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের মতো হামলার শিকার হয়েছেন জকিগঞ্জের রসুলপুর গ্রামের ইছামতি ডিগ্রী কলেজের শিক্ষার্থী ঝুমা বেগম। অভিযোগ উঠেছে, ঝুমাকে প্রকাশ্যে কুপিয়ে আহত করেছে একই কলেজের শিক্ষার্থী বাহার উদ্দিন।

রোববার দুপুরে কালীগঞ্জ বাজারে যাওয়ার পথে বহু মানুষের সামনে ঘটে এমন ঘটনা। মেয়েকে বাঁচাতে মা এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহত ঝুমাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির, জাহাঙ্গীর আলম ও সুমন আহমদ জানান, বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় গ্রামের আব্দুল গফুর পচনের ছেলে একই কলেজের শিক্ষার্থী বাহার উদ্দিন এ ঘটনা ঘটিয়েছে।

এর আগে গত ৩ অক্টোবর সিলেটে একই রকম হামলার শিকার হন খাদিজা বেগম নার্গিস। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।

Comments

comments

Scroll Up

Send this to a friend