নাতি কোলে ভ্যানে চড়ে জন্মস্থান টুঙ্গিপাড়ায় ঘুরে বেড়ালেন প্রধানমন্ত্রী

0
0
সর্বমোট
0
শেয়ার

দর্পণ ডেস্ক : রিকশাভ্যানে চড়ে জন্মস্থান টুঙ্গিপাড়ায় ঘুরে বেড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় ভ্যানে তার সাথে ছোটবোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি, তার স্ত্রী পেপপি সিদ্দিক ও দুই সন্তান ছিলেন। শুক্রবার পিআইডির পাঠানো একটি ছবিতে এভাবেই দেখা যায় এই সরকার প্রধানকে।

ববির এক মেয়েকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। এ অবস্থাতেই তিনি ঘুরে বেড়ান নিজের শৈশব স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়ার বিভিন্ন স্থান।

ববির দুই মেয়ের একজনকে কোলে নিয়ে হাস্যোজ্জ্বল শেখ হাসিনা বসেন ভ্যানের সামনের দিকে, অন্য পাশে রাদওয়ান। পেছনে বসেন রাদওয়ানের আরেক মেয়ে ও স্ত্রী। প্রধানমন্ত্রীর এই ভ্রমণের সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরা পাশে ছিলেন।

দুই দিনের সফরে গতকাল বৃহস্পতিবার গোপালগঞ্জ আসেন প্রধানমন্ত্রী। সেখানে জেলা শহরের মানিকদাহ হাউজিং এলাকায় রোভার স্কাউটদের সর্ববৃহৎ সমাবেশ ‘জাতীয় রোভার মুট’ এর উদ্বোধনের পর তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে রাত্রিযাপন করেন প্রধানমন্ত্রী। আজ বিকেলে প্রধানমন্ত্রীর ঢাকা ফেরার কথা রয়েছে।

এদিকে এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ‌্যমেও ব‌্যাপক সাড়া ফেলেছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments