রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে মুহাররম, ১৪৪১ হিজরী
NEWSPOST24
নির্বাচন কমিশন নিয়ে বিদেশি কারো নাক গলানোর প্রয়োজন নেই: ওবায়দুল কাদের নির্বাচন কমিশন নিয়ে বিদেশি কারো নাক গলানোর প্রয়োজন নেই: ওবায়দুল কাদের
দর্পণ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের পর বিএনপি খুব খুশি। এখন সার্চ কমিটি গঠন... নির্বাচন কমিশন নিয়ে বিদেশি কারো নাক গলানোর প্রয়োজন নেই: ওবায়দুল কাদের

দর্পণ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের পর বিএনপি খুব খুশি। এখন সার্চ কমিটি গঠন করা হয়েছে, নিরপেক্ষ লোকেরাই কমিটিতে আছে। তারা কোনো দল করেননি। কিন্তু বিএনপি এখন বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে। তাদের কাছে নিরপেক্ষ মানে আজিজ মার্কা লোক।

সাবেক নির্বাচন কমিশনার এখন বিএনপির নেতা। তারা এখন রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে চায়। আমরা কি মেরুদণ্ডহীন জাতি? আমাদের রাষ্ট্রপতিই নির্বাচন কমিশন ঠিক করবেন। বিদেশি কারো নাক গলানোর প্রয়োজন নেই। তবে সৌজন্য সাক্ষাৎ হতেই পারে, কিন্তু দেশের কোনো বিষয় নিয়ে কথা নয়।

শুক্রবার বিকেলে বগুড়া শহরের আলতাফুন নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, খালেদ মাহমুদ চৌধুরী, মির্জা আযম ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি ও আলহাজ হাবিবর রহমান এমপি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে বিচলতি হওয়ার কারণ নেই, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। তারা বসে বসে প্রেসব্রিফিং করে আর দেশ-বিদেশে নালিশ করে। আমাদের ক্ষমতার উৎস কোনো বিদেশি শক্তি নয়, আমাদের উৎস বাংলার জনগণ। আমরা কোনো বিদেশি শক্তির ওপর ভরসা করি না।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দল ভারি করতে খারাপ লোককে দলে আশ্রয় দিবেন না। গুটি কয়েক খারাপ লোকের জন্য দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। দলে কোন বসন্তের কোকিলের দরকার নেই, ক্ষমতা থেকে গেলে হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও তাদের পাওয়া যাবে না।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুর সঞ্চালনায় কর্মী সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, নারী নেত্রী লাইজীন আরা লীনা, ডালিয়া আক্তারা রিক্তা, ছাত্রলীগ নেতা নাইমুর রহমান তিতাস, অসীম কুমার রায় প্রমুখ।

Comments

comments

Scroll Up

Send this to a friend