অপরাধ ও দুর্নীতি

নাজিরপুরে বাসে ডাকাতির অভিযোগে ড্রাইভার ও হেলপারসহ বাস আটক

পিরোজপুরের নাজিরপুরে পরিবহনের বাসে ডাকাতির অভিযোগে ড্রাইভার ও হেলপার সহ ডাকাতি হওয়া বাসটিকে আটক করা হয়েছে। এ সময় ডাকাতের হামলায় ৩ যাত্রী আহত সহ নগদ টাকা ও প্রায় ১০ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নেয়া হয়েছে বলে পুলিশ ও যাত্রী সূত্রে জানা গেছে।

গত মঙ্গলবার রাতে ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের ঢাকা মেট্রো-ব ১৪-৭৫৫৭ গাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতের হামলায় আহত প্রত্যক্ষদর্শী নিজাম সর্দার জানান, তিনি ঢাকার গুলিস্থান থেকে ওই গড়িতে করে পিরোজপুরে আসছিলেন। ওই রাতের আড়াইটার দিকে বাগেরহাট জেলার চিতলমারি উপজেলার কুনিয়া মোড় থেকে গাড়ির হেলপারের সহযোগীতায় কয়েকজন ডাকাত উঠে।

এ সময় ডাকাত দল হামলা চালিয়ে ৩ যাত্রীকে আহত করে। প্রায় ঘন্টাব্যাপী ডাকাতি করে ডাকাত দল উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের নতুন রাস্তা মোড় এলাকায় লুটকরা মালামাল নিয়ে নেমে যায়। সৌদি প্রবাসী আবুল হোসেন জানান, ডাকাত দল নগদ টাকা, স্বর্নালংকার ও ল্যাপটপ সহ তার প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।

পুলিশের অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান জানান, ওই বাসে থাকা যাত্রীদের অভিযোগের ভিত্তিতে বাসের ড্রাইভার তরিকুল ইসলাম (২৬) ও হেলপার সুজন গাজী (২৩) কে আটক করা হয়েছে। আটককৃত ড্রাইভার তরিকুল ইসলাম ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার সাংগোর গ্রামের আলমগীর হোসেনের পুত্র ও হেলপার সুজন গাজী গোপালগঞ্জ জেলার মুকসেদপুর উপজেলার ভাজান্দি গ্রামের জাহাঙ্গির গাজীর পুত্র।

Comments

comments

আরো দেখুন

এমন আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Scroll Up
Close

Send this to a friend