মঙ্গলবার , ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

কলাপাড়ায় মাদ্রাসা ছাত্রের ছুরিকাঘাতে সহপাঠী নিহত

কলাপাড়ায় মাদ্রাসা ছাত্রের ছুরিকাঘাতে সহপাঠী নিহত কলাপাড়ায় মাদ্রাসা ছাত্রের ছুরিকাঘাতে সহপাঠী নিহত
পটুয়াখালীর কলাপাড়ায় আবু বকর (১৪) নামে এক কিশোর মাদ্রাসা শিক্ষার্থীর ছুড়িকাঘাতে খুন হয়েছে অপর কিশোর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)। শুক্রবার বেলা ২টায় উপজেলার... কলাপাড়ায় মাদ্রাসা ছাত্রের ছুরিকাঘাতে সহপাঠী নিহত

পটুয়াখালীর কলাপাড়ায় আবু বকর (১৪) নামে এক কিশোর মাদ্রাসা শিক্ষার্থীর ছুড়িকাঘাতে খুন হয়েছে অপর কিশোর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)। শুক্রবার বেলা ২টায় উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের সুগডুগী মোহাম্মদপুর হিফজুল কুরআন দীনিয়া মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

ছুরিকাঘাতকারী আবু বকরকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মোবাইলে কথা বলা নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে আবু বকর  রাজিব খলিফাকে ছুড়ি দিয়ে বুকে আঘাত করে। এতে সে মারাত্মক জখম হয়। স্থানীয়রা রাজিরকে উদ্বার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত রাজিব ওই এলাকার বরকতিয়া গ্রামের লিটন খলিফার পুত্র। তার মা রাহিমা বেগম জর্ডান প্রবাসী। সে তার খালা নারগীস অক্তারের বাড়িতে থেকে কুরআনের হাফিজী লেখাপড়া করত। ঘাতক কিশোর আবু বকর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নাসির তালুকদারের পুত্র।

মাদ্রসা শিক্ষক হাফেজ মোহাম্মদ মাইনুদ্দীন জানান, ঘটনার সময় নামাজ চলছিল। এসময় ডাক চিকৎকারে দ্রুত খুৎবা শেষ করে গিয়ে দেখেন রাজিবের রক্তাত্ত দেহ মাটিতে পড়ে আছে। ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকর আটক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

Comments

comments

Scroll Up

Send this to a friend