মঙ্গলবার , ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী
NEWSPOST24

পিরোজপুরে মন্দিরের সামনে থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার

পিরোজপুরে মন্দিরের সামনে থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার পিরোজপুরে মন্দিরের সামনে থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার
পিরোজপুরের কৃষ্ণনগর এলাকা থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোররাতে সদর উপজেলার কৃষ্ণনগর এলাকার মন্দিরের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।... পিরোজপুরে মন্দিরের সামনে থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার

পিরোজপুরের কৃষ্ণনগর এলাকা থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোররাতে সদর উপজেলার কৃষ্ণনগর এলাকার মন্দিরের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটি বর্তমানে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সবিতা রায় জানান, গতকাল রাত সাড়ে তিনটায় একটি শিশুর কান্নায় তার ঘুম ভাঙ্গে। স্বামীসহ তিনি ঘর থেকে বের হলে মন্দিরের গেটে শপিং ব্যাগের ভিতরে একটি নবজাতক কন্যা শিশুকে দেখতে পান। সে সময় তিনি বিষয়টি প্রতিবেশী এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. ননী গোপাল রায় জানান, শিশুটির বয়স একদিন হবে। জন্মের পরপরই তাকে ওই খানে ফেলে রাখা হয়েছিল এবং শিশুটির নাভী থেকে রক্ত পড়ছিল। তবে বর্তমানে শিশুটি সুস্থ আছে এবং তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, শিশুটিকে উদ্ধারের পরে তার চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তিতে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments

Scroll Up

Send this to a friend