আগামীকাল সোমবার মনোনয়ন ফরম জমা দিবেন শ ম রেজাউল করিম

0
0
সর্বমোট
0
শেয়ার

আগামীকাল সোমবার (১২ নভেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এর দলীয় মনোনয়ন ফরম (পিরোজপুর-১ আসন) জমা দিবেন।

সংশ্লিষ্ট সবাইকে ওই দিন সকাল ১০ ঘটিকার মধ্যে জিগাতলা বাস স্ট্যান্ড এর ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টার এর সামনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।

পেশাজীবনে তিনি বঙ্গবন্ধু হত্যা মামলা ও জেলহত্যার মতো গুরুত্বপূর্ণ মামলার আইনজীবী ছিলেন। ১/১১ এর দুর্যোগকালীন সময়ে তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইনজীবী হিসেবে আইনি সহায়তা দিয়েছেন। বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আবুল হাসনাত আব্দুল্লাহ, শেখ সেলিমের মতো রাজনীতিবিদদের আইনজীবী হিসেবে কাজ করেছেন। ছাত্র জীবনে ছাত্রলীগ করে আসা শ ম রেজাউল করিম জাতীয় রাজনীতিতে ভূমিকা রাখতে চান।

বিশেষ করে মানবতাবিরোধী অপরাধীদের বিচারের দাবিতে তিনি সব সময় সোচ্চার ছিলেন। যেকোনো ইস্যুতে আওয়ামী লীগের পক্ষে যুক্তি উপস্থাপন করে যাচ্ছেন। তিনি আইনজীবীদের মধ্যেও বেশ জনপ্রিয়। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়ে বার কাউন্সিলের অর্থ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

মনোনয়নপ্রত্যাশী শ ম রেজাউল করিম বলেন, ‘নির্বাচনী মাঠে আমি আছি। তবে আগামী নির্বাচনে দল যাকেই মনোনয়ন দেবে, তার জন্য নিরলসভাবে কাজ করে যাব।’

তিনি বলেন, গত দশ বছরে সারাদেশে ব্যাপক উন্নয়ন হলেও, সে তুলনায় পিরোজপুর-নাজিরপুর-স্বরূপকাঠিতে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এখানকার বড় সমস্যা রাস্তাঘাট। এসব নিয়ে কাজ করতে হলে নীতিনির্ধারণী পর্যায়ে থাকা জরুরি।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments