এক্সক্লুসিভ

বিশাল শোডাউন দিয়ে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন শ ম রেজাউল করিম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পিরোজপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বিশাল শোডাউন দিয়ে মনোনয়ন ফরম জমা দিলেন পিরোজপুর জেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক এ্যাড. শ ম রেজাউল করিম।

আজ ১২ নভেম্বর ২০১৮ রোজ সোমবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় পিরোজপুর-১ আসনের বিপুল সংখ্যক নেতাকর্মী-ভোটার ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ্যাড. শ ম রেজাউল করিম বঙ্গবন্ধু হত্যা মামলা ও জেলহত্যার মামলায় রাষ্ট্র পক্ষের অন্যতম আইনজীবী ছিলেন। ১/১১ এর দুর্যোগকালীন সময়ে তিনি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আইনজীবী হিসেবে আইনি সহায়তা দিয়েছেন। বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আবুল হাসনাত আব্দুল্লাহ, শেখ সেলিমের মতো রাজনীতিবিদদের আইনজীবী হিসেবে কাজ করেছেন। ছাত্র জীবনে ছাত্রলীগ করে আসা এ্যাড. শ ম রেজাউল করিম জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চান।

বিশেষ করে মানবতাবিরোধী অপরাধীদের বিচারের দাবিতে তিনি সব সময় সোচ্চার ছিলেন। যেকোনো ইস্যুতে আওয়ামী লীগের পক্ষে যুক্তি উপস্থাপন করে যাচ্ছেন। তিনি আইনজীবীদের মধ্যেও বেশ জনপ্রিয়। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়ে বার কাউন্সিলের অর্থ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

মনোনয়ন প্রত্যাশী এ্যাড. শ ম রেজাউল করিম বলেন, ‘নির্বাচনী মাঠে আমি আছি। তবে আগামী নির্বাচনে দল যাকেই মনোনয়ন দেবে, তার জন্য নিরলসভাবে কাজ করে যাব।’

তিনি বলেন, গত দশ বছরে সারাদেশে ব্যাপক উন্নয়ন হলেও, সে তুলনায় পিরোজপুর-নাজিরপুর-স্বরূপকাঠিতে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এখানকার বড় সমস্যা রাস্তাঘাট। এসব নিয়ে কাজ করতে হলে নীতিনির্ধারণী পর্যায়ে থাকা জরুরি।

Comments

comments

আরো দেখুন

এমন আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Scroll Up
Close

Send this to a friend