রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে মুহাররম, ১৪৪১ হিজরী
NEWSPOST24
আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমাদের নজর রয়েছে: আইজিপি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমাদের নজর রয়েছে: আইজিপি
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশের আইনশৃঙ্খলা স্মরণকালের মধ্যে সবচেয়ে সুন্দর এবং স্বাভাবিক রয়েছে। রোদ হোক, ঝড় হোক, বৃষ্টি হোক, পুলিশকে... আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমাদের নজর রয়েছে: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশের আইনশৃঙ্খলা স্মরণকালের মধ্যে সবচেয়ে সুন্দর এবং স্বাভাবিক রয়েছে। রোদ হোক, ঝড় হোক, বৃষ্টি হোক, পুলিশকে কিন্তু তার দায়িত্ব পালন করতে হচ্ছে।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইনে মহিলা পুলিশ ব্যারাক ও স্বোপার্জিত পতাকা ভাস্কর্যের উদ্বোধন শেষে আইজিপি সাংবাদিকদের সামনে একথা বলেন।

আইজিপি আরো বলেন, সামনে রোজা আসছে। রোজার মধ্যে আপনারা যাতে বাসায় গিয়ে ইফতার করতে পারেন এ ব্যবস্থাও কিন্তু পুলিশ সদস্যরা করবে। আমি দেশের জনগণকে পুলিশকে সহায়তার আহ্বান জানাচ্ছি।

ড. জাবেদ পাটোয়ারী বলেন, ‘মাদক ও জঙ্গিবাদ নির্মূল পুলিশের একার পক্ষে সম্ভব নয়। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে এগিয়ে যাচ্ছি। জঙ্গিবাদ ২০১৬ সালে আমাদের গ্রাস করে ফেলেছিল। এবং একটি মহল বাংলাদেশকে যেভাবে বিশ্ববাসীর কাছে নেগেটিভভাবে উপস্থাপন করেছিল, আমরা সেগুলো নিয়ন্ত্রণে এনেছি। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমাদের নজর রয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) খুরশিদ হাসান, সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ও অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা।

Comments

comments

Scroll Up

Send this to a friend