না ফেরার দেশে চলে গেলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর পিতা

0
0
সর্বমোট
0
শেয়ার

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম পিতা আব্দুল খালেক শেখ (৯০) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (৭ এপ্রিল) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় না ফেরার দেশে চলে যান। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, গত শুক্রবার (৫ এপ্রিল) পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার তাঁর মৃত্যু হয়।

২৪ নং বেইলি রোডের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাস ভবনে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সড়ক পথে পিরোজপুরের উদ্দেশ্যে রওনা হয়।

আব্দুল খালেক শেখ এর কনিষ্ট সন্তান এবং দৈনিক আজকের দর্পণের প্রধান সম্পাদক ও প্রকাশক এম এম নুরে আলম জানান, আজ মাগরিব বাদ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে আমার পৈত্রিক বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে আব্বাকে দাফন করা হবে।

এম এম নুরে আলম তাঁর পিতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

আব্দুল খালেক শেখ এর মৃত্যুতে নিউজ পোষ্ট পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তাঁর জন্য শান্তি কামনা করছি।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments