বিনোদন দুনিয়ায় প্রিয়াঙ্কার ২০ বছর

0
0
সর্বমোট
0
শেয়ার

সময়টা মন্দ যাচ্ছে না বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। একের পর এক উপলক্ষে আনন্দে মেতে ওঠার সুযোগ হাতছাড়া করছেন না তিনি। সম্প্রতি তিনি নিজের জন্মদিন ও বিয়ের প্রস্তাব পাওয়ার বার্ষিকী উদযাপন করেন। আর এবার তিনি দিলেন বিনোদন অঙ্গনে নিজের ২০ বছর পূর্তির সংবাদ। আর এ মাহেন্দ্রক্ষণ একা নন, বরং ভক্তদের নিয়েই উদযাপন করতে চান তিনি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’-এর শিরোপার মুকুট ওঠে প্রিয়াঙ্কার মাথায়। আর এরপর ওই বছরেই অতি অল্প সময়ের ব্যবধানে তামিল ছবি ‘থামিঝান’-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। পরবর্তীতে ‘দ্য হিরো : স্টোরি অব আ স্পাই’-এর মাধ্যমে বলিউডে পদার্পণ তাঁর।

বিশেষ এ ক্ষণ উপলক্ষে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন পিসি। ‘এটি উদযাপনের সময়। ২০২০ সালে বিনোদন অঙ্গনে আমার ২০ বছর পূর্ণ হয়েছে। আপনারা সবাই এ যাত্রাজুড়ে আমার পাশে ছিলেন এবং আপনাদের আনুগত্য ও সমর্থন মানেই আমার কাছে বিশ্ব,’ লেখেন তিনি। ভক্তদের সঙ্গে নিয়ে আনন্দের এই উপলক্ষ উদযাপন করতে চান প্রিয়াঙ্কা। পিসিকে এ সময় মিন্ট গ্রিন পোশাকে দারুণ দেখাচ্ছিল।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। আর বিশ্বজুড়ে থাকা ভক্তরা এ উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানান। ইনস্টাগ্রাম স্টোরিতে অবশ্য তাঁদের ধন্যবাদ জানাতে ভোলেননি পিসি।

জন্মদিনে স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাস বেশ মিষ্টি একটি পোস্ট শেয়ার করেন পিসির জন্য। ‘আমি চিরকাল তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারব। তোমাকে আমি ভালোবাসি বাবু। আমার দেখা সবচেয়ে চিন্তাশীল, যত্নশীল এবং দুর্দান্ত ব্যক্তি তুমি। আমরা একে অপরকে পেয়েছি, তাই কৃতজ্ঞ। শুভ জন্মদিন সুন্দরী,’ লেখেন নিক জোনাস।

গত সোমবার (২০ জুলাই) ছিল নিকের কাছ থেকে প্রিয়াঙ্কার বিয়ের প্রস্তাব পাওয়ার দ্বিতীয় বার্ষিকী। আর এ উপলক্ষে নিকের সঙ্গে তোলা দুর্দান্ত একটি ছবি শেয়ার করে পিসি লেখেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় আনন্দের বিষয়। দুই বছর আগে এ দিনটিতে তুমি আমাকে বিয়ে করতে বলেছিলে! আমি তখন বাকরুদ্ধ হয়েছিলাম হয়তো, তবে এরপর প্রতিদিন প্রতিটি মুহূর্তে আমি হ্যাঁ বলি। এ সপ্তাহকে তুমি স্মরণীয় করে তুলেছ। সব সময় আমাকে ভাবার জন্য তোমাকে ধন্যবাদ। আমি বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে! নিক জোনাস, আমি তোমাকে ভালোবাসি।’

পত্রপত্রিকার খবর, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতে কিয়ানু রিভসের সঙ্গে দেখা যাবে। এ ছাড়া রবার্ট রদ্রিগেজ পরিচালিত নেটফ্লিক্স সিরিজ ‘উই ক্যান বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে দেখা যাবে। শেষ ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন রাজকুমার রাও।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments