রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন সাহেদ

0
0
সর্বমোট
0
শেয়ার

জব্দকৃত অস্ত্র ও গুলির বিষয়ে র‌্যাবকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন করোনার ভুয়া রিপোর্ট দেয়া রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদ করিম। ১০ দিনের রিমান্ডে র‌্যাবের জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে জব্দ অস্ত্র ও গুলির বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দেন তিনি। র‌্যাব-৬ এর একটি নির্ভরযোগ্য সূত্র এসব তথ্য নিশ্চিত করে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ বলেন, সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় (র‌্যাব-৬ এর খুলনা কার্যালয়ে সাহেদ) সাহেদ করিমকে আনার পর থেকে অস্ত্র ও গুলির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্ত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা। মঙ্গলবারও (২৮ জুলাই) তাকে কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জব্দ অস্ত্র ও গুলির বিষয়ে র‌্যাবকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন সাহেদ।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার বজলুর রশিদ বলেন, সাহেদকে গ্রেফতারের সময় জব্দ অস্ত্র ও গুলির তথ্যসহ নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রিমান্ড শেষে তাকে সাতক্ষীরা আদালতে হাজির করা হবে।

জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সোমবার সন্ধ্যায় করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে ঢাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে আনা হয়। ২৩ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা মো. রেজাউল করিম সাতক্ষীরার ভার্চুয়াল আদালতে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। রবিবার (২৬ জুলাই) আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় শুনানি শেষে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ করিম আত্মগোপন করেছিলেন। এরপর ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার কমলপুর গ্রামের ইছামতি খালে নৌকায় ভারতে পালানোর সময় র‌্যাবের হাতে গ্রেফতার হন সাহেদ। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা করে র‌্যাব।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments