জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতিষ্ঠিত করেছিলেন : প্রাণিসম্পদ মন্ত্রী

0
0
সর্বমোট
0
শেয়ার

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের পবরর্তীর রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত করেছিলেন। আর বঙ্গবন্ধু হত্যাকারীরা স্বাধীনতা বিরোধী জামায়াত ও পাকিস্থানের স্বপক্ষের লোক। বঙ্গবন্ধুকে হত্যার পরে কয়েক বছর বাংলাদেশ রাজাকারদের দেশ হয়েছিলো। পাকিস্তান সরকার বঙ্গবন্ধুকে স্তব্দ করার জন্য তার বিরুদ্ধে আগড়তলা ষড়যন্ত্র মামলা দিয়েছিলো। তিনি এ দেশকে স্বাধীন করার জন্য জীবনের সকল সুখ-শান্তিকে বিসর্জন দিয়েছিলেন। আর সেই জাতীর পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে ওরা জাতীকে কলংকিত করেছিলো।

জাতীর পিতার হত্যার পর এদেশে বিএনপি সরকার কুখ্যাত রাজাকার দেলোয়ার হোসেন সাঈদী এমপি করাসহ কুখ্যাত রাজাকার রহমান বিশ্বাসকে রাষ্ট্রপতি পর্যন্ত করে দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে অপমানিত করেছে।

রবিবার (১৬ আগষ্ট) জেলার নাজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরন সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য কালে এ সব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয় নি। ওরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ২১ আগস্ট গ্রেনেট হামলাসহ ১৯ বার হত্যার পরিকল্পনা করেছে। আর এ সব হত্যার সাথে খালেদা জিয়ার পুত্র তারেক রহমান জড়িত রয়েছে।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই শোক সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোনেস খান, ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments