ঢাকা-১৮ আসনে ভোট করবেন ভিপি নুর

0
0
সর্বমোট
0
শেয়ার

সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচন করার ইচ্ছার কথা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। তবে কোনো দলের টিকিটে নয়, স্বতন্ত্র প্রার্থী হবেন কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে জাতীয় পর্যায়ে পরিচিতি পাওয়া এই ছাত্রনেতা।

রবিবার টেলিফোনে এ তথ্য নিশ্চিত করে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুর বলেন, নির্বাচনে অংশগ্রহণে আমাদের সংগঠনে আলোচনা চলছে। আমাদের নেতাকর্মীদের একটা প্রত্যাশা রয়েছে, আমরা সেটি নিয়ে আলোচনা করছি। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী নুর বলেন, ‘নির্বাচনে অনেক কারচুপির ঘটনা ঘটে; তারপরেও আমরা ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে অংশ নিয়ে আমাদের রাজনীতির শুভ সূচনা করতে চাই। সব কিছু ঠিক থাকলে নাগরিক অধিকার পরিষদের ব্যানারে নির্বাচন করবো।’

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে আসনটি শূন্য হয়। ঢাকার উত্তরা-বিমানবন্দরসহ গুরুত্বপূর্ণ এ আসনটি সব দলের জন্য গুরুত্বপূর্ণ।

নুর জানান, তিনি উত্তরায় থাকতেন। সে কারণে সেখানকার আওয়ামী লীগ-বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে। অনেকেই চাইছেন তিনি যেন এই উপনির্বাচনে অংশ নেন।

কোনো দল তাকে সমর্থন দিতে চাইলে স্বাগত জানাবেন কি-না প্রশ্নে নুর বলেন, কোনো দলের মনোনয়নে কিংবা ব্যানারে নির্বাচন করবো না।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments