মঠবাড়িয়ায় আত্মসাৎকৃত টাকা ফেরত পেতে ভুক্তভোগীদের মানববন্ধন

0
0
সর্বমোট
0
শেয়ার

পিরোজপুরের মঠবাড়িয়ায় সানলাইফ উন্নয়ন সংস্থা নামে একটি বে-সরকারি এনজিও সহস্রাধিক গ্রাহকের ১৭ কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা। সম্প্রতি সংস্থাটি অফিস ছেড়ে রাতের অন্ধকারে পালিয়ে গেলে গ্রাহকদের মধ্যে হতাশা ও চরম ক্ষোভের সৃষ্টি হয়। গ্রাহকের ওই টাকা ফেরত পাবার দাবিতে সোমবার সকালে তুষখালী-বড়মাছুয়া সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সহস্রাধিক গ্রাহক।

ঘন্টাব্যপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, রোজি পারভীন, লাকী বেগম, পুতুল, খাদিজা, শাহজালাল, নূরজাহান, মালেক মোল্লা, নাসরিন, সেফালী, আসমা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, সানলাইফ উন্নয়ন সংস্থা ১০ বছর মেয়াদী ডিপিএস, সঞ্চয়, দ্বিগুণ মুনফাসহ লোভনীয় প্রতিশ্রুতি দিয়ে গ্রহক প্রতি ১ লাখ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছে। আমাদের শেষ পুঁজিটুকুও জমা করে আজ নিঃস্ব হয়ে গেছি।

রোজি পারভীন, সালমা, খাদিজা, পুতুল  জানান, সানলাইফ উন্নয়ন সংস্থা‘র ব্যবস্থাপনা পরিচালক  সিদ্দিকুর রহমান ওরফে জাফর ২০০২ সালে তুষখালী এলাকায় একটি অফিস ভাড়া নেন। এবং তাদেরকে ৬ হাজার টাকা বেতনে মাঠ সমন্বয়কারি হিসেবে নিয়োগ দেন। এতে তারা উপজেলার বিভিন্ন এলাকার সহস্রাধিক গ্রাহকের কাছ থেকে ১৭ কোটি টাকা আদায় করে দেন।

এ ব্যপারে জানতে সানলাইফ উন্নয়ন সংস্থা‘র ব্যবস্থাপনা পরিচালক  সিদ্দিকুর রহমান ওরফে জাফর এর তিনটি মোবাইল নম্বরে (০১৭৭৫৮৫৪৬৩৩/০১৭৮২৮১৯৬৪৩/০১৯২৫৭৪৬১৩৫) কল করলে সবকটি নম্বর বন্ধ পাওয়া যায়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments