‘কেউ যদি দুর্নীতি করে থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে’

0
0
সর্বমোট
0
শেয়ার

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের কেনা-কাটায় যদি কোনো দুর্নীতি হয়ে থাকে তাহলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইন্সটিটিউটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, ভুল তথ্যের ভিত্তিতে হয়ত একটি জাতীয় দৈনিক প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে দুর্নীতির রিপোর্ট প্রকাশ করেছে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কেউ যদি দুর্নীতি করে থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময়ে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার ঘটনায় সাজাপ্রাপ্ত পলাতক খুনিদের বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকার কাজ করে যাচ্ছে। কোনো খুনি রেহাই পাবে না।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, সারা দেশে বন্যায় যে ক্ষয়ক্ষতি হয়েছে আমরা একটি তালিকা তৈরি করেছি। ক্ষতিগ্রস্তদের খুব শীঘ্রই সাহায্য করা হবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহা-পরিচালক আখতারুজ্জামান খান কবিরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments