কক্সবাজারে কাভার্ডভ্যান চাপায় ঢাবি শিক্ষার্থীসহ নিহত ৩

0
0
সর্বমোট
0
শেয়ার

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় কক্সবাজারগামী কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই ও ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিন তরুণ নিহত হয়েছেন। রবিবার বেলা ১টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ঢাবি শিক্ষার্থী আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাজার পাড়ার আব্দুল হাকিমের ছেলে তারেকুল ইসলাম নিলয় (২৩) তার ছোট ভাই তানজিলুর রহমান (১৯)। তাদের মাঝে রিফাত ও নিলয় দু’বন্ধু ঘটনাস্থলে এবং তানজিলুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

আমজাদ হোসেন রিফাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। দুর্ঘটনায় দুই ভাইসহ টগবগে তিন যুবক নিহত হওয়ায় দুই পরিবারসহ পাড়ায় শোকের মাতম চলছে।

হারবাং ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান বলেন, নিহত দুই বন্ধু এলাকা এবং চট্টগ্রামে সহপাঠী ছিল। আর তানজিলুর রহমান কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থী। মর্মান্তিক এ দুর্ঘটনায় দুই পরিবারসহ আলীপুর ও বাজারপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দুইজনকে মৃত ঘোষণা করেন ডাক্তার। আহত অপরজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি মারা গেছেন বলে খবর পেয়েছি। পুলিশ দুর্ঘটনায় পতিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments