দেশে ফিরেছেন সাকিব

0
0
সর্বমোট
0
শেয়ার

সাকিব আল হাসানের দেশে ফেরা নিয়ে কয়েক দিন ধরেই আলোচনা চলছে। গত ৩১ আগস্ট সকালে তিনি দেশে ফিরেছেন বলে গুঞ্জন ওঠে। কিন্তু সেদিন নয়, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তারকা অলরাউন্ডার।

জানা যায়, কাতার এয়ারলাইনসের একটি ফ্লাইটে গতকাল রাত ২টার পর ঢাকায় পা রাখেন সাকিব। দেশে ফিরে বিশ্রাম নিয়ে কোভিড-১৯ টেস্ট করাবেন তিনি। রিপোর্ট নেগেটিভ হলে চলে যাবেন বিকেএসপিতে। সেখানেই কোয়ারেন্টিন ও ফিটনেস ট্রেনিং চলবে বাংলাদেশি তারকার। নিজের ক্রিকেট শিক্ষাপ্রতিষ্ঠানে একান্তে অনুশীলন করবেন তিনি। কোচ ও সাপোর্ট স্টাফদের অধীনে তৈরি হবেন আসন্ন শ্রীলঙ্কা সিরিজের জন্য।

জুয়াড়ির প্রস্তাব গোপন করার অভিযোগে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। পরে তা কমে এক বছর হয়। আগামী ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবেন তিনি। সবকিছু ঠিক থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে ফের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে দেশসেরা অলরাউন্ডারের। 

বাংলাদেশ দলের হয়ে ৫৬ টেস্ট, ২০৬ ওয়ানডে ও ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সাকিব। বাহাঁতি এই অলরাউন্ডার যথাক্রমে টেস্টে ৩৮৬২, ওয়ানডে ৬৩২৩ ও টি-টোয়েন্টিতে ১৫৬৭ রান করেছেন। ক্রিকেটের সব ফরম্যাটে মোট ১৪ সেঞ্চুরি এবং ৮০টি হাফসেঞ্চুরি করেছেন তিনি।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments