করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫৮২

0
0
সর্বমোট
0
শেয়ার

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে চার হাজার ৩৫১ জন হয়েছে। নতুন করে আরো দুই হাজার ৫৮২ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট তিন লাখ ১৭ হাজার ৫২৮ জন করোনায় আক্রান্ত হলো। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে দুই হাজার ৮৩৯ জন। এ নিয়ে দেশে মোট দুই লাখ ১১ হাজার ১৬ জন করোনা থেকে সুস্থ হলো।

আজ বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরো বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৯৩টি ল্যাবে ১৫ হাজার ৭৩৪টি নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করা হয় ১৫ হাজার ২০৪টি।

গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ২৩ ও নারী ১২ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন তিন হাজার ৪০৮ জন ও নারী ৯৪৩ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে সাতজন ও ষাটোর্ধ্ব ২৪ জন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ২২ জন, চট্টগ্রাম বিভাগে চারজন, রাজশাহী বিভাগে একজন, খুলনা বিভাগে চারজন, বরিশাল বিভাগে একজন, সিলেট বিভাগে দুজন ও ময়মনসিংহ বিভাগে একজন। সবাই হাসপাতালে মারা গেছেন।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়। বর্তমানে দেশে ১৫ লাখ ৭৭ হাজার ৬১৬ জনের শরীরে করোনাভাইরাসের পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে তিন লাখ ১৭ হাজার ৫২৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments