স্বরূপকাঠিতে দুই পক্ষের সংঘর্ষে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু

0
0
সর্বমোট
0
শেয়ার

পিরোজপুরের স্বরূপকাঠিতে ম্যাজিক গাড়ী ও ইজিবাইক চালকদের দুই পক্ষের মারামারি থামেতে গিয়ে প্রাণ গেল মো. নুরুল ইসলাম মোল্লা (৬০) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. জবেদ মোল্লাও আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার জলাবাড়ি ইউনিয়নের পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের ছেলে মো. রিপন মোল্লা বাদী হয়ে থানায় ৪ জনকে নামীয় ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায় ম্যাজিক গাড়ীর চালকরা জৌসার এলাকার এক ইজিবাইক চালককে মারধর করে। এ ঘটনার রেশ ধরে ওই দিন সন্ধ্যার পর ঐ গ্রামের সরকার বাড়ি এলাকায় দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। নুরুল ইসলাম ও তার ভাই জবেদ মারামারি থামাতে গিয়ে দুজনেই আহত হয়।

স্থানীয়রা নুরুল ইসলাম ও জবেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলাম কে মৃত ঘোষণা করেন। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যহত আছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments