করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৪, শনাক্ত ১২৮২

0
0
সর্বমোট
0
শেয়ার

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৭০২ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ১ হাজার ২৮২ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ৩ লাখ ৩৬ হাজার ৪৪ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ২৪৬ জন এবং মোট সুস্থ ২ লাখ ৩৮ হাজার ২৭১ জন।

শনিবার স্বাস্থ্য অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৭২৩টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ২৮২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত ৩ লাখ ৩৬ হাজার ৪৪। এ পর্যন্ত শনাক্তের হার ১১ দশমিক ৯৬ শতাংশ।

এই সময়ে দেশে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়ার রোগীদের মধ্যে ২৩ জন পুরুষ ও ১১ জন নারী। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৭০২ জন কোভিড রোগীর মৃত্যু হলো। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ২৪৬ জন এবং মোট সুস্থ ২ লাখ ৩৮ হাজার ২৭১ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭০ দশমিক ৯০ শতাংশ ও মৃত্যুর হার ১ দশমিক ৪০ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৩৮৮ জন ও আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ২৫৭ জন। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ৭৬ হাজার ৫৭১ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ৫৮ হাজার ২৪৫ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ১৮ হাজার ৩২৬ জন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments