বিএনপি-জামায়াত বন্দুকের নলের ভিতর দিয়ে ক্ষমতায় এসেছে : প্রাণিসম্পদ মন্ত্রী 

0
0
সর্বমোট
0
শেয়ার

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের সাথে ইসরায়েলের কোন কুটনৈতিক সর্ম্পক নেই, তাই ইসারায়েলকে সর্মথন দেওয়ার কোন চিন্তা ভাবনা বাংলাদেশ সরকার করছে না।

আজ রবিবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএ) অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স গবেষণাগারের উদ্ধোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এসময় আরও বলেন, বিএনপি জামায়াত দেশে যে কয়বার ক্ষমতায় এসেছে বন্দুকের নলের ভিতর দিয়ে ক্ষমতায় এসেছে তাই তারা আন্দোলনে ব্যার্থ হয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশ বিরোধী প্রচারণা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে উল্লেখ করে তিনি আরও বলেন বিএনপির যেকোন আন্দোলন মোকাবেলা করতে সরকার প্রস্তুত রয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও বলেন তিনি।

এর আগে মন্ত্রী বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট এ পৌছে ভেড়া ও মহিষের খামার পরিদর্শন করেন ও মুজিববর্ষ উপলক্ষে সেখানে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন করেন। পরে কর্মকর্তা ও বিজ্ঞানীদের নিয়ে তিনি আলোচনা সভা করেন।

মন্ত্রীর সাথে এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট এর মহা পরিচালক ড.নাথু রাম সরকারসহ আরো অনেকে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments