প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

0
0
সর্বমোট
0
শেয়ার

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নীলা রায় (১৪) নামের এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে মিজানুর রহমান নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় গতকাল রোববার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নীলা রায় মানিকগঞ্জের বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে সাভারের ব্যাংক কলোনি এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার কাজী মোকমাপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকত। অন্যদিকে,  অভিযুক্ত মিজানুর রহমান একই এলাকার বাসিন্দা।

পুলিশ বলছে, কয়েকদিন ধরে স্কুলছাত্রী নীলা রায়কে প্রেমের প্রস্তাব ও রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিল এলাকার বখাটে যুবক মিজানুর রহমান। পরে গতকাল রাতে পালপাড়া এলাকায় ওই স্কুলছাত্রীকে একা পেয়ে আবারও উত্ত্যক্ত করে মিজানুর রহমান। পরে ওই ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় নীলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ওই স্কুলছাত্রীর হত্যাকারীকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments