এনু-রূপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

0
0
সর্বমোট
0
শেয়ার

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক এনু ও যুগ্ম সম্পাদক রূপন ভুঁইয়ার বিরুদ্ধে অর্থ পাচারের একটি মামলায় চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ সেপ্টম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আসামিদের উপস্থিতিতে এ চার্জশিট গ্রহণ করেন। একইসঙ্গে আগামী ৪ নভেম্বর মামলার চার্জশুনানির তারিখ ধার্য করেন আদালত।

গত ২২ জুলাই পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) গত ২২ জুলাই আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে ১ কোটি ৯৯ লাখ ৯০ হাজার টাকার মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি ভোরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় এনু-রূপনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২টি জমির দলিল, পাঁচটি গাড়ির কাগজপত্র ও ৯১টি ব্যাংক হিসাবে ১৯ কোটি টাকা থাকার প্রমাণ পাওয়া যায়। এছাড়া, তাদের কাছ থেকে নগদ ৪০ লাখ টাকা ও ১২টি মোবাইল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে অর্থ পাচার আইনে ৫টি মামলা হয়েছে। এরমধ্যে চারটি মামলার তদন্ত শেষ করে চার্জশিট দাখিল করেছে সিআইডি। গত ৩১ আগস্ট বংশাল থানায় মানিলন্ডারিং আইনে তাদের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments