বান্ধবীর পাহারায় তরুণী ধর্ষণ: মূল অভিযুক্ত চান্দু মিয়া আটক

0
0
সর্বমোট
0
শেয়ার

চট্টগ্রাম নগরীতে কথিত বান্ধবীর পাহারায় তরুণীকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তকে চান্দুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে নগরীর পতেঙ্গার নিজাম উদ্দিন আউলিয়া মার্কেটের পাশের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর সে খালার বাসায় আত্মগোপনে ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডবলমুরিং থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম বলেন, এ নিয়ে ধর্ষণের ঘটনায় এক তরুণীসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল অভিযুক্ত চান্দু মিয়ার বাসা নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালাপাড়া এক নম্বর গলিতে।

চান্দু মিয়া ওই থানায় কর্মরত অবস্থায় বরখাস্ত হওয়া উপ-পরিদর্শক (এসআই) হেলালের সোর্স হিসেবে এলাকায় পরিচিত ছিল বলে জানা গেছে।

এর আগে রবিবার রাতে চান্দু মিয়ার বাসায় আনুমানিক ২০ বছরের এক তরুণী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ডবলমুরিং থানায় চারজনকে আসামি করে মামলা হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

চান্দু মিয়ার চারতলা বাড়ির ভাড়াটিয়া নুরী নামে কথিত বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন ওই তরুণী। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিল নুরী। তখন চান্দু মেয়েটিকে ধর্ষণ করে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments