নকল মাস্ক সরবরাহ: জেএমআই চেয়ারম্যান গ্রেপ্তার

0
0
সর্বমোট
0
শেয়ার

নকল এন-৯৫ মাস্ক সরবরাহের অভিযোগ জেএমআইয়ের চেয়ারম্যান আবদুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে দুদক। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন দুদক পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি টিম।

এর আগে আব্দুর রাজ্জাক, সিএমএসডির সাবেক উপপরিচালক ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক জাকির হোসেন খানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করে দুদক।

মামলার অপর আসামিরা হলেন- কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) সাবেক উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. শাহজাহান, ডেস্ক অফিসার জিয়াউল হক ও সাব্বির আহমেদ, স্টোর অফিসার কবির আহমেদ ও জ্যেষ্ঠ স্টোর কিপার মো. ইউসুফ ফকির।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এ তথ‌্য নিশ্চিত করে জানান, দুদক পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি টিম তাকে গ্রেপ্তার করেছে।

গত ১০ জুন থেকে দুদক কভিড-১৯ এর চিকিৎসায় নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জামাদি ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে কোটি কোটি টাকা আত্মসাত ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান শুরু করে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর এবং বাংলাদেশ কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments