সাতক্ষীরায় ৪ জনকে হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই গ্রেপ্তার

0
0
সর্বমোট
0
শেয়ার

সাতক্ষীরার কলারোয়ায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে হত‌্যার ঘটনায় রায়হানুল ইসলাম নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রায়হানুল ইসলাম নিহত শাহিনুর রহমানের ছোট ভাই।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার সিআইডি বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান এ তথ‌্য নিশ্চিত করেন।

এসপি জানান, রায়হানুল ইসলামকে সাতক্ষীরা চিফ জুডিশিয়াল আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৯টায় নিহত শাহীনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামা ব‌্যক্তিদের আসামি করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল জানান, এ ঘটনায় একজনকে নজরবন্দিতে রেখেছে পুলিশ। মামলা হওয়ার পর শুক্রবার (১৬ অক্টোবর) সকালে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডিতে হস্তান্তর করা হয়।

সাতক্ষীরার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, তদন্ত শুরু করেছে সিআইডি। ইতোমধ্যে নিহতের ছোট ভাই রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে।

সিআইডির পরিদর্শক আকতার হোসেন জানান, রায়হানকে গ্রেপ্তার দেখানোর আগে পুলিশি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

উল্লেখ‌্য, কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলশী গ্রামে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে স্বামী-স্ত্রীসহ দুই সন্তানকে হত‌্যা করা হয়।

নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মো. শাহীনুর রহমান (৩৯), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৩), ছেলে সিয়াম হোসেন মাহী (১০) এবং মেয়ে তাসলিম সুলতানা (৮)। তবে ওই পরিবারের পাঁচ মাসের শিশু মারিয়াকে হত্যা করা হয়নি।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার রাতেই ব্রজবাক্স গ্রামে নিহত শাহিনুরের মামা আবদুল কাদেরের পারিবারিক গোরস্থানে নিহতদের দাফন সম্পন্ন হয়।

এদিকে, ঘটনার দিন নিহত শাহীনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম সাংবাদিকদের জানান- প্রায় কোটি টাকা মূল্যের সাড়ে ১৬ শতক জমি নিয়ে প্রতিবেশী ওয়াজেদ কারিগরের ছেলে আকবর কারিগরের সঙ্গে ২২ বছর ধরে মামলা চলে আসছে। সেই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

তবে জিজ্ঞাসাবাদের পর সিআইডি রায়হানকেই গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ‌্যমে জেল হাজতে পাঠিয়েছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments