0
0
সর্বমোট
0
শেয়ার

আয়ুষ্মান খুরানা  দর্শকদের দিয়েছেন একের পর এক ধামাকা সিনেমা। তাইতো তার ভক্ত সংখ্যাও ঈর্ষণীয়। বিভিন্ন কমেডি ছবিতেই তাকে অভিনয় করতে দেখা গেছে, যা ছিলো ব্যবসাসফলও।

এবার তাকে দেখা যাবে সারা আলী খানের বিপরীতে। হ্যাঁ, প্রথমবার জুটি বাঁধছেন আয়ুষ্মান-সারা।

মিড-ডের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রযোজক দিনেশ বিজনের নতুন একটি সিনেমায় অভিনয় করবেন আয়ুষ্মান। রোমান্টিক-কমেডি ঘরানার এই সিনেমার জন্য নতুন একটি জুটি চাইছেন নির্মাতারা। প্রাথমিকভাবে সারা আলী খানকে নেয়ার কথা ভেবেছেন তারা।

যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। সবকিছু ঠিক থাকলে এটি হবে আয়ুষ্মান ও সারার একসঙ্গে প্রথম সিনেমা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানায়, রোমান্টিক-কমেডি হলেও সিনেমাটিতে একটি বার্তা থাকবে। বর্তমানে আয়ুষ্মান ও সারা একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এরপরই দিনেশ বিজনের এই সিনেমার কাজ শুরু করবেন তারা।

আয়ুষ্মান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুলাবো সিতাবো’। করোনাভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পায় এটি। বর্তমানে ‘চণ্ডীগড় করে আশিকি’ সিনেমার শুটিং করছেন এই অভিনেতা। অন্যদিকে, ‘কুলি নম্বর ওয়ান’র প্রচার শেষে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং করবেন সারা।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments