করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ২১৩৯

0
0
সর্বমোট
0
শেয়ার

গত ২৪ ঘণ্টায় করোনাতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ২১ জন। এ নিয়ে দেশে সরকারি হিসাবে মারা গেলেন মোট ছয় হাজার ২১৫ জন। একই সময়ে দেশে করোনাতে নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ১৩৯ জন। দেশে এখন পর্যন্ত করোনাতে সরকারি হিসাবে মোট শনাক্ত হলেন চার লাখ ৩৪ হাজার ৪৭২ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৬০৪ জন। দেশে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন তিন লাখ ৫১ হাজার ১৪৬ জন।

সোমবার (১৬ নভেম্বর) স্বাস্থ্য অধিদফতরের করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

দেশে বর্তমানে ১১৬টি পরীক্ষাগারে করোনার নমুনা পরীক্ষা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগৃহীত হয়েছে ১৬ হাজার ২১৮টি। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৫ হাজার ৭৬৮টি। আর দেশে এখন পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে ২৫ লাখ ৫৬ হাজার ৯৬২টি।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় করোনায় রোগী শনাক্তের হার ১৩ দশমিক ৫৭ শতাংশ, আর এখন পর্যন্ত শনাক্তের হার ১৬ দশমিক ৯৯ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮০ দশমিক ৮২ শতাংশ এবং মৃত্যুর হার এক দশমিক ৪৩ শতাংশ।

২৪ ঘণ্টায় মারা যাওয়াদের ১৫ জন পুরুষ এবং ছয় জন নারী। তাদের মধ্যে ষাটোর্ধ্ব ১৪ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ছয় জন রয়েছেন। তাদের মধ্যে ঢাকা বিভাগে ১৩, চট্টগ্রাম বিভাগে ৪, রংপুর বিভাগে ৩ এবং রাজশাহীতে একজন রয়েছেন। তাদের ২০ জন হাসপাতালে এবং একজন বাড়িতে মারা গেছেন।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments