গোল্ডেন মনিরের বিরুদ্ধে তিনটি মামলা হবে, ব্রিফিংয়ে র‍্যাব

0
0
সর্বমোট
0
শেয়ার

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় র‍্যাবের অভিযানে আটক মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা করা হবে। র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ আজ শনিবার সকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আশিক বিল্লাহ জানিয়েছেন, মেরুল বাড্ডায় অভিযান চালিয়ে ব্যবসায়ী মনিরকে আটক করা হয়। তার বাসা থেকে এক কোটি ৯ লাখ টাকা, বিদেশি মুদ্রা, আগ্নেয়াস্ত্র ও গুলি এবং আট কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঢাকায় তার দুই শতাধিক প্লট রয়েছে। তার বিরুদ্ধে ভূমিদস্যুতা এবং স্বর্ণ চোরাচালানের অভিযোগও রয়েছে।

র‌্যাব কর্মকর্তা বলেন, ‘কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে ভূমিদস্যু ও স্বর্ণ চোরাচালানকারী হয়ে ওঠে গোলেন্ড মনির। তিনি রাজউক কর্মকর্তাদের সঙ্গে যোগসাজস করে ভুয়া কাগজপত্র করে জমির মালিক হন। তার বিরুদ্ধে অনুসন্ধানের জন‌্য র‌্যাব থেকে দুর্নীতি দমন কমিশন (দুদক), পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও জাতীয় রাজস্ব বোর্ডকে (এনবিআর) অনুরোধ করা হবে।’

এর আগে গতকাল শুক্রবার রাত ১০টা থেকে মনিরের বাসায় অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

জানা গেছে, মনিরুল ইসলাম গোল্ডেন মনির নামেও পরিচিত। তার স্বর্ণালঙ্কারের ব্যবসা ছিল। এখন তিনি একজন গাড়ি ব্যবসায়ী। তার গাড়ির শোরুম রয়েছে। ওই শোরুমেও অভিযান চালিয়েছে র‍্যাব।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments